ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অগ্নিদগ্ধ মায়ের মৃত্যু, ছেলে-মেয়ে চিকিৎসাধীন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
অগ্নিদগ্ধ মায়ের মৃত্যু, ছেলে-মেয়ে চিকিৎসাধীন

ঢাকা: রাজধানীর মধ্যবাড্ডা বৈটাখালী এলাকায় দোকানে লাগা আগুনে দগ্ধ মা জেসমিন আক্তার (৩২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। চিকিৎসাধীন রয়েছেন ছেলে আমান উল্লাহ জিসান (১১) ও মেয়ে সানজিদা (৯)।  

শনিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে বৈদ্যুতিক গোলযোগের কারণে লাগা আগুনে একটি ফার্নিচার ও একটি ভাঙারি দোকান পুড়ে যায়।  

এর মধ্যে ফার্নিচার দোকানের আংশিক পুড়লেও ভাঙারি দোকানটি একেবারে পুড়ে যায়।

আর ভাঙারি দোকানের উপর ঝুপড়ি ঘরে দুই সন্তান নিয়ে থাকতেন জেসমিন আক্তার।  

আগুনের খবর শুনে বারিধারা ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ১০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে বলে বাংলানিউজকে জানিয়েছেন সিনিয়র স্টেশন অফিসার আবুল কালাম আজাদ।  

তিনি বলেন, দগ্ধ অবস্থায় জেসিমন আক্তার ও তার ছেলে মেয়েকে উদ্ধার করা হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

ঢামেকের বার্ন ইউনিটের আসাবিক সার্জন ডা. পার্থ শঙ্কর পাল জানান, দদ্ধ জেসমিন আক্তার চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টায় মারা যান। ছেলে জিসানের ৩০ ও সানজিদার ২৮ শতাংশ বার্ন নিয়ে ভর্তি রয়েছেন।  তাদের অবস্থাও আশংকাজনক।  

বাংলাদেশ সময়: ০৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
এজেডএস/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।