ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ব্যবসায়ী হত্যা মামলার আসামি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
রাজশাহীতে ব্যবসায়ী হত্যা মামলার আসামি গ্রেফতার

রাজশাহী: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙা ফেরতাপাড়া এলাকার ব্যবসায়ী শাহাবুল ইসলাম (৩২) হত্যা মামলার অন্যতম আসামি আরিফুল ইসলাম ওরফে টাইগারকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।   

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০টায় রাজশাহীর আইডি হাসপাতালের স্টাফ কোয়ার্টার থেকে তাকে গ্রেফতার করা হয়। টাইগার নগরীর বহরমপুর এলাকার শামসুল ইসলামের ছেলে।

 

এর আগে শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে পবা উপজেলার কৈকুড়ি এলাকার একটি রাস্তার পাশে শাহাবুলের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। শাহাবুল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার কাশিয়াডাঙ্গা ফেরতাপাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

শাহাবুল হত্যার ঘটনায় তার মা মালেকা বেগম বাদী হয়ে ছয়জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। টাইগার ওই মামলার অন্যতম আসামি।  

পবা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) হাসমত আলী বাংলানিউজকে বলেন, শাহাবুল হত্যার পর থেকেই আত্মগোপনে ছিলেন টাইগার। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। শাহাবুল হত্যা মামলা ছাড়াও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।  

তিনি আরো জানান, ব্যবসায়ী শাহাবুল হত্যা মামলার পলাতক অন্য পাঁচ আসামিকে গ্রেফতারে এরই মধ্যে রাজশাহীর বিভিন্ন স্থানে অভিযান চলছে। এছাড়া টাইগারকে জিজ্ঞাসাবাদে শাহাবুল হত্যার ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে ধারণা কর‍া হচ্ছে।  

টাইগারকে রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে আদালতে তোলা হবে। আদালতে জিজ্ঞাসাবাদের জন্য তার রিমান্ডের আবেদন করা হতে পারে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ০৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
এসএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।