ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ভাইয়ের ছুরিকাঘাতে ভাইয়ের মৃত্য

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
ফতুল্লায় ভাইয়ের ছুরিকাঘাতে ভাইয়ের মৃত্য

ঢাকা: নারাগঞ্জের ফতুল্লা নয়ামাটি এলাকায় পারিবারিক কলহের জের ধরে ছোট ভাই হৃদয়ের ছুরিকাঘাতে বড় ভাই লিটন খানের (৩৫) মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। রাত ১০টায় লিটনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেকে) হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা বাংলানিউজকে জানায়, সন্ধ্যায় পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই হৃদয় ও বড় ভাই লিটনের মধ্যে কথা কাট‍াকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে ছোট ভাই ধারালো ছুরি দিয়ে তার বড় ভাইকে আঘাত করে।  এতে লিটন গুরত্বর আহত হন। এ সময় ‘মা’ সুফিয়া বেগম ছেলেকে বা‍ঁচাতে এলে তার হাতেও ছুরি দিয়ে আঘাত করে ছোট ছেলে হৃদয়।  এসময় প্রতিবেশিদের সহযোগিতায় স্বজনরা হৃদয়কে বাসায় আটকে রাখে। পরে গুরত্বর আহত অবস্থায় দু’জনকে ঢামেকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন। তবে মা সুফিয়া বেগম ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এএসআই) বাবুল মিয়া বাংলানিউজকে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এজেডএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।