ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
চাঁদপুরে ভুল চিকিৎসায় গৃহবধূর মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নিজ গাছতলা গ্রামে পল্লী চিকিৎসকের ভুল চিকিৎসায় খুশিদা বেগম (৪০) নামে গৃহবধুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ওই গ্রামের পাশ্ববর্তী বাগাদী চৌরাস্তা মোড় বাজারে এই ঘটনা ঘটে। খুশিদা বেগম নিজ গাছতলা গ্রামের গাজী বাড়ীর জাহাঙ্গীর গাজীর স্ত্রী।

তার একটি কন্যা ও পুত্র সন্তান রয়েছে।

নিহতের স্বামী জাহাঙ্গীর গাজী বাংলানিউজকে জানান, সকালে  খুশিদার বুকে ব্যাথা হলে চৌরাস্তা বাজার পল্লী চিকিৎসক কালি কৃষ্ণ দেবনাথের ফার্মেসিতে নিয়ে যাওয়া হয়। তখন কালি কৃষ্ণ ব্যাথার জন্য একটি এবং পরে মাংসে দুইটি ইনজেকশন দেন। বাড়িতে আসার পর খুশিদা মাটিতে পড়ে যান। তাৎক্ষণিক তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় ব্যবসায়ী জবির গাজী ও নজির বাংলানিউজকে জানান, দুপুর সাড়ে ১২টার পর থেকে কালি কৃষ্ণ ফার্মেসি বন্ধ রয়েছে। তিনি এভাবে অনেক গরীব নিরীহ মানুষের চিকিৎসা করে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছেন। তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা না নিলে আরো মৃত্যুর ঘটনা ঘটবে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উল্যাহ ওলি বাংলানিউজকে বলেন, নিহতের পরিবার থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।