ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে বজ্রপাতে নিহতের সংখ্যা বেড়ে ৬

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
দিনাজপুরে বজ্রপাতে নিহতের সংখ্যা বেড়ে ৬

দিনাজপুর: দিনাজপুরের বিরল, খানসামা ও চিরিরবন্দর উপজেলায় পৃথক তিনটি বজ্রপাতের ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন সাতজন। তাদের উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) ভোরে চিরিরবন্দর, দুপুরে বিরল ও খানসামায় এ বজ্রপাতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিরল উপজেলার রাজারামপুর গ্রামের উপেন্দ্র নাথ রায়ের ছেলে নব কিশোর রায় (১৪), প্রদীব চন্দ্র রায়ের স্ত্রী বনিতা রানী রায় (৩০), দিনাজপুর সদর উপজেলার মহাদেবপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে মেশের আলী (৩২) ও মৃত গোলাম মোস্তফার ছেলে শুকুদ্দিন (৩৩)।

চিরিরবন্দর উপজেলার সাতনালা ইউনিয়নের চকরামপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী হালিমা খাতুন (৩২) ও খানসামা উপজেলার দুয়ানী কাশিমনগর গ্রামের সত্যেন রায় ছেলে বিদ্যানন্দ রায় (৪০)।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বাংলানিউজকে জানান, দুপুরে ধান ক্ষেতে কাজ করছিলেন ১০ জন শ্রমিক। আকাশ মেঘাচ্ছন্ন হয় ও বজ্রপাত হলে তারা সবাই মেশিন ঘরে আশ্রয় নেয়। এসময় হঠাৎ বজ্রপাতের হলে ঘটনাস্থলে চারজনের মৃত্যু ও সাতজন আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে বিরল স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর আগে পৃথকভাবে চিরিরবন্দর ও খানসামায় দু’জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭/আপডেট: ১৬৫২
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।