ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
ভোলায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোলা: পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষে ভোলা পৌরসভায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) পৌর ভবনের সভাকক্ষে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়রম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু।

অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফউদ্দিন শাহীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন পুলিশ সুপার মো. মোকতার হোসেন।

গেষ্ট অব অনার-এ ছিলেন পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. শফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, সম্পাদক সামসুল আলম মিঠু ও পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ।

সন্ত্রাস, জঙ্গি, চাঁদাবাজি, মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, যৌতুক ও সাইবার ক্রাইম প্রতিরোধে কাজ করবে এই কার্যক্রম।

ভোলা পৌরসভার ৯টি ওয়ার্ডকে ১০টি বিটে ভাগ করে হয়েছে। প্রত্যেক বিটের দয়িত্বে একজন উপপরিদর্শক (এসআই) থাকবেন। জনগণ যে কোনো সমস্যায় দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে ফোন দিলে তড়িৎ সেবা পাওয়া যাবে।

এর আগে বোরহানউদ্দিন, দৌলতখান, লালমোহন ও চরফ্যাশন পৌর এলাকায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করা হয়। এতে করে জেলার ৫টি পৌরসভাকে ৩০টি বিটে ভাগ করে পুলিশের বিশেষ এই সেবা দেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।