ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে মাদক নির্মূলে থানা ঘেরাও

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
কেরানীগঞ্জে মাদক নির্মূলে থানা ঘেরাও ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে মাদক নির্মূলে থানা ঘেরাও কর্মসূচি পালন করেছে কালিন্দী ইউনিয়নের জনগণ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে কেরানীগঞ্জ মডেল থানা ঘেরাও করে মানববন্ধন করে শান্তিপ্রিয় মানুষ। পরে থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ্বাসে তারা কর্মসূচি থেকে সরে দাঁড়ায়।

মানববন্ধনে অংশ নেয় কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য বাচ্চু নূর, কেরানীগঞ্জ মডেল থানা শ্রমিক লীগ আহবায়ক মো. বশির, বোরহানিবাগ পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক জিলহজ হোসেন, ইউপি সদস্য মোক্তার হোসেন, বকুল রানী ও শতদল দাশ প্রমুখ।

এসময় কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য বাচ্চু নূর বলেন, ‘কালিন্দী ইউনিয়নের হাবিব, সাহিদ, শান্ত, ইদ্রিস, সুমন, মানিক, ইকবাল ও বাতেন মাদকের রাজত্ব কায়েম করছে। তাদের দৌরাত্বে এলাকাবাসী ও যুব সমাজ আতঙ্কে রয়েছে। কিছু অসাধু পুলিশের সহযোগিতায় তারা মাদক ব্যবসা চালিয়ে আসছে। দ্রুতই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। ’

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মুহাম্মদ যুবায়ের বাংলানিউজকে বলেন, মাদক ব্যবসায়ী যেই হোক কাউকে ছাড় দেয়া হবে না।

তিনি আরও বলেন, ২৫ সেপ্টেম্বর বিকেলে ওই এলাকায় মাদক বিরোধী সমাবেশের আয়োজন করা হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।