ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আট মাসে ঝিনাইদহে গ্রেফতার ১২ হাজার আসামি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
আট মাসে ঝিনাইদহে গ্রেফতার ১২ হাজার আসামি

ঝিনাইদহ: গত আট মাসে ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ১২ হাজার আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারক‍ালে উদ্ধার করা হয়েছে মাদক, অস্ত্র, গুলি ও বোমা।

জেলা পুলিশের দেওয়া তথ্য মতে, জানুয়ারি মাসে এক হাজার ৮৫, ফেব্রুয়ারিতে ১১৩০, মার্চে ১২৭০, এপ্রিলে এক হাজার ১৪, মে মাসে ১৩৯৬, জুন মাসে ১৪২২, জুলাই মাসে ১৪৯৭ এবং আগস্টে ৩১১২ জন আসামি রয়েছে। এদের মধ্যে- পরোয়ানা তামিল হয়েছে ২৪৩৮টি।

গ্রেফতারকৃত আসামিদের মধ্যে রয়েছে চোরাচালান, মাদক, অস্ত্র, সিআর ও জিআর মামলার আসামি।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাঁচেরকোল ইউনিয়নের চেয়ারম্যান সালাহউদ্দিন জোয়ার্দ্দার মামুন বাংলানিউজকে বলেন, জেলার সীমান্তবর্তী এই ইউনিয়নে আগের থেকে অপরাধ বর্তমানে অনেক কমে গেছে। ডাকাতি, ছিনতাই, মাদক তুলনাম‍ূলকভাবে নেই বললেই চলে।

ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর বাজার দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ডা. এসএজি মিল্টন বাংলানিউজকে বলেন, হাটগোপালপুর বাজারের কয়েকস্থানে মাদক বিক্রি করা হতো। জেলা পুলিশের সফল অভিযানের কারণে এসব এলাকায় মাদক বিক্রি বন্ধ হয়ে গেছে। তবে ফেরি করে কয়েকজন মাদক বিক্রেতা রয়েছে। এটি বন্ধ করা গেলে এ এলাকার মাদক পুরোপুরি বন্ধ হয়ে যাবে। এমনিতেই বাজারসহ এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো আছে। এ এলাকার ব্যবসায়ীরা নির্বিঘ্নে ব্যবসা করতে পারছেন।

এ ব্যাপারে ঝিনাইদহ পুলিশ সুপার মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, জেলার আইনশৃংখলা পরিস্থিতি ভালো রাখতেই পুলিশের এ অভিযান। এ অভিযান অব্যহত থাকবে। কোথায় কোন অপরাধ, মাদক, জঙ্গিবাদ চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য জেলাবাসীকে আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।