ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বারহাট্টার হত্যা মামলার আসামি সিলেটে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বারহাট্টার হত্যা মামলার আসামি সিলেটে গ্রেফতার

নেত্রকোনা: নেত্রকোনার বারহাট্টায় মুক্তিযোদ্ধার সন্তান আজিজুল হক (২০) হত্যা মামলার প্রধান আসামি রবিন মিয়াকে (১৯) সিলেট থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে গোলাপগঞ্জ এলাকায় গ্রেফতারের পর মধ্যরাতে তাকে নেত্রকোনা পুলিশ সুপার কার্যালয়ে আনা হয়। রবিন বারহাট্টা উপজেলার নোয়াপাড়া গ্রামের ইনছান শেখের ছেলে।



নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আশরাফুল আলম বাংলানিউজে বলেন, নিহতের পরিবারের অভিযোগ থেকে জানা যায়, ৬ সেপ্টেম্বর দিনগত রাতে নোয়াপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মো. মঞ্জুরুল হকের ছেলে আজিজুল হককে প্রতিবেশী ইনছান মিয়ার ছেলে রবিন মিয়া (১৯) ও তার লোকজন কুপিয়ে আহত করে। জমি সংক্রান্ত বিরোধ থেকে এ ঘটনা ঘটে।  

এদিকে হামলার পর আজিজুল হককে উদ্ধার করে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিনই গভীর রাতে তাকে নেওয়া হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে।  

পরে সেখানে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হামলার পরে জড়িত থাকার অভিযোগে একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রিফাত ইসলামকে (২০) গ্রেফতার করে পুলিশ। ৮ সেপ্টেম্বর সকালে আজিজুলের বাবা মো. মঞ্জুরুল হক বারহাট্টা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রতিবেশী আত্মীয় ইনছান মিয়ার ছেলে রবিন মিয়াকে (১৯) প্রধান আসামি রেখে আরও ১০ জনের নাম উল্লেখ করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান রবিনকে গ্রেফতার অভিযানের নেতৃত্ব দেন।

বাংলাদেশ সময়: ১২৩০ঘণ্টা, ২৩ সেপ্টেম্বর, ২০এ
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।