ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে পুলিশ সদস্যসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বরিশালে পুলিশ সদস্যসহ আটক ৩

বরিশাল: বরিশাল নগরের রুপাতলী এলাকায় অভিযান চালিয়ে এক পুলিশ সদস্যসহ তিনজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৪শ ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটকরা হলেন- বরিশাল মেট্রোপলিটন পুলিশের কনেস্টেবল ও বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের হলতা গ্রামের মো. শাহজাহান সিরাজের ছেলে মো. সাইফুল ইসলাম (২০), একই উপজেলার নিয়ামতি ইউনিয়নের রামনগর এলাকার মো. রুস্তম আলী তালুকদারের ছেলে মো. কামরুল ইসলাম তালুকদার (৩৫) ও নিয়ামতি ইউনিয়নের মহেষপুর এলাকার মৃত শাহজাহান মুন্সীর ছেলে মো. জাহিদুল ইসলাম (৩০)।

এ ঘটনায় শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলাদা দুটি মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সেকেন্ড অফিসার এসআই সত্যরঞ্জন খাসকেল।

তিনি জানান, উভয় মামলায় বাদী হয়েছেন মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই দেলোয়ার হোসেন। যার মধ্যে একটি মামলায় আটক তিনজনকে এবং অপর মামলায় শুধু জাহিদুলকে আসামি করা হয়েছে।

অভিযানের বিষয়ে রাতে ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়, ডিবি পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার সকালে রুপাতলী ওজোপাডিকো বিদ্যুৎ অফিসের সামনে অভিযান চালিয়ে মো. জাহিদুল ইসলামকে আটক করা হয়। ওই সময় তার কাছ থেকে ৫২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরবর্তীতে জাহিদুলকে জিজ্ঞাসাবাদ করে তার দেওয়া তথ্যমতে রুপাতলী ওজোপাডিকোর রেস্ট হাউজের নিচতলার একটি কক্ষে অভিযান চালানো হয়। সেই অভিযানে মো. কামরুল ইসলাম তালুকদারকে ২শ পিস ও পুলিশ কনেস্টেবল মো. সাইফুল ইসলামকে ১শ পিস ইয়াবাসহ আটক করা হয়।

পাশাপাশি ওই কক্ষের একটি খাটের তোষকের নিচ থেকে আগে আটক হওয়া জাহিদুল আরও ১শ পিস ইয়াবা বের করে দেন পুলিশকে।

বাংলাদেশ সময়: ০৪২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।