ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলারোয়ায় ১৩ রোহিঙ্গা আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
কলারোয়ায় ১৩ রোহিঙ্গা আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ১৩ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে কলারোয়া সরকারি কলেজ বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-নবী হোসেন (২৭), দিলদার বেগম (২১) তার ছেলে আব্দুর রহমান (১), করিম (২৫), আমেনা বেগম (২০) তার ছেলে আলী নূর (১) ও স্বামী আব্দুল করিম, শহীদুল ইসলাম (২৪), জিনু আক্তার (২০) তার মেয়ে সাবিকুন্নাহার (৩), সালমা খাতুন (২১) তার ছেলে নুর হোসেন (২) ও নুর হায়াত (১), জমির হোসেনসহ (১৮) জন।

তারা সবাই বার্মার আরাকান রাজ্যের মণ্ডুই জেলার মেসেরেনাই থানার মিদ্দাপাড়া গ্রামের বাসিন্দা। ১৮ দিন আগে তারা সেদেশের সেনাদের নির্যাতনের মুখে সীমান্ত পাড়ি দিয়ে বাংলাদেশ ভূখণ্ডে প্রবেশ করে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বাংলানিউজকে জানান, মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের একটি দল কলারোয়া উপশহরে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে দুপুরে বাসস্ট্যান্ড থেকে তাদের আটক করা হয়।

আটকদের পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ শেষে জেলা পুলিশের মাধ্যমে কক্সবাজারে অবস্থিত রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।