ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক বিরোধী প্রচারণায় ঢাকা থেকে ৭০ সাইকেলিস্ট আশুগঞ্জে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
মাদক বিরোধী প্রচারণায় ঢাকা থেকে ৭০ সাইকেলিস্ট আশুগঞ্জে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রাহ্মণবাড়িয়া: ‘এসো তরুণ খেলার মাঠে, নিও না মাদক হাতে’ মাদক বিরোধী এই শ্লোগানকে সামনে রেখে ঢাকা থেকে ৭০ জন সাইকেলিস্ট সাইকেল র্যালি নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এসেছেন।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) ভোর ৫ টায় ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিডি সাইকেলিস্ট ও হেমন্ত রাইডার্স’র সাইকেলিস্টরা রওয়ানা হয়ে দুপুরে আশুগঞ্জ উপজেলা হলরুমে এসে একটি অভ্যর্থনা অনুষ্ঠানে অংশ নেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, আশুগঞ্জ উপজেলা ক্রিড়া সংস্থা ও রাজদিঘী মৎস সমিতি এ অনুষ্ঠানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিরুল কায়ছারের সভাপতিত্বে অভ্যর্থনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবু সাইদ, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো. বাহাউদ্দিন, আশুগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহিন শিকদার, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. সাদেকুল ইসলাম সাচ্চু প্রমুখ। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমএছাড়াও বিকেলে সাইকেলিস্টরা আশুগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোশে রওয়ানা হয়ে শহরের পাশ দিয়ে অবস্থিত তিতাস নদীর পাড়ে কিছু সময় অবস্থান করবেন।

পরে রাতে স্থানীয় আমরাই ব্রাহ্মণবাড়িয়া নামে একটি সামাজিক সংগঠনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমিতে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তারা।

শনিবার সকাল ৬ টায় আবারো তারা ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকার উদ্যোশে রওয়ানা হবেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।