ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মাদ্রাসার ছাত্রের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
রাজধানীতে মাদ্রাসার ছাত্রের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর কদমতলী সাদ্দাম মার্কেট এলাকার একটি বাসায় গলায় ফাঁস দিয়ে মাহমুদুল হাসান (১৪) নামের এক মাদ্রাসা ছাত্র আত্মহত্যা করেছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে সাদ্দাম মার্কেট তুষার ধারা এলাকার একটি টিনশেড ঘরে গলায় ফাঁস দেয় সে। নিহত মাহমুদুল ফেনী ফুলগাজী উপজেলার নয়াবপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

মাহমুদুলের নিকটতম আত্মীয় সোহেল রানা বাংলানিউজকে জানান, পরিবারের সঙ্গে তুষার ধারা এলাকার একটি টিনশেড ঘরে ভাড়া থাকতো। স্থানীয় একটি মাদ্রাসার পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করতো সে। সকালে তুচ্ছ বিষয় নিয়ে বাবার সঙ্গে তার রাগারাগি হয়। এরপর সে ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দেয়।  

পরে স্বজনরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে দুপুর ২টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি ভারপ্রাপ্ত ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবুল মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মাহমুদুল হাসানের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।