ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে যুব ইউনিয়নের ১২তম সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বরিশালে যুব ইউনিয়নের ১২তম সম্মেলন বরিশাল জেলা যুব ইউনিয়নের ১২তম সম্মেলন উপলক্ষ্যে র‌্যালি

বরিশাল: বরিশালে জেলা যুব ইউনিয়নের ১২তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টায় নগরের অশ্বিনী কুমার হলে এ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনের উদ্বোধন করেন- যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি হাসান হাফিজুর রহমান সোহেল।

এ সময় হাসান হাফিজ বলেন, দেশের বেকার যুব সমাজ এখন হতাশায় নিমজ্জিত। স্বাধীনতার পর থেকে এখন পর্যন্ত যে সরকার ক্ষমতায় এসেছে তারা নীতিহীন রাজনীতি করেছে। ক্ষমতায় থাকতে নিজেদের স্বার্থ বিবেচনা করেছে। এরা যুবকদের কর্মসংস্থানের কথা বিবেচনায় আনেনি বলে দেশে এখন বেকার যুবকের সংখ্যা ২ কোটি ৭০ লাখে দাঁড়িয়েছে। তাই শিক্ষা শেষে কাজের দাবিতে যুব ইউনিয়নের আন্দোলনে সামিল হয়ে সেনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য লীনা চক্রবর্তী, জেলা কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আকমো মিজানুর রহমান সেলিম, যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সদস্য মোয়াজ্জেম হোসেন, খান আসাদুজ্জামান মাসুমসহ অন্যরা। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম খোকন।

শেষে সম্মেলন স্থান অশ্বিনী কুমার হল থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আগের স্থানে এসে শেষ হয়।  

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।