ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাকে হত্যার অভিযোগে বড় ভাইয়ের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
মাকে হত্যার অভিযোগে বড় ভাইয়ের বিরুদ্ধে মামলা

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার পুলিশ লাইন্স সংলগ্ন ইদ্রাকপুর এলাকায় মাকে হত্যার অভিযোগে বড় ভাই রতনকে (৩০) আসামি করে মামলা করেছেন ছোট ভাই স্বপন (২৮)।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে মুন্সীগঞ্জ সদর থানায় মামলাটি দায়ের করা হয়।

এর আগে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে নেশাগ্রস্ত রতনের সঙ্গে মাদকের টাকা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে ধারালো বটি দিয়ে মাকে গলা কেটে হত্যা করে সে।


 
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে নেশাগ্রস্ত অবস্থায় রতন বাসায় এসে তার মায়ের কাছে মাদক কেনার জন্য টাকা দাবি করেন। এসময় টাকা দিতে অপারগতা জানালে মায়ের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো বটি দিয়ে তিনি তার মাকে গলা কেটে হত্যা করেন। ঘটনার পরপরই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় রতনকে আটক করে। শুক্রবার বিকেলের মধ্যেই তাকে আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

এদিকে, এ ঘটনায় আহত মনি আক্তারকে (২৭) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে। নিহতের মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, ২২ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।