ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বদরগঞ্জের পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বদরগঞ্জের পূজা মণ্ডপে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি  দুর্গা প্রতিমায় কাজ করছেন কারিগররা

রংপুর: শারদীয় দুর্গা পূজা আসন্ন। হিন্দু ধর্মাবলম্বীদের মাঝে সাজ সাজ রব। মা দুর্গার প্রতিমাকে সাজিয়ে ভক্তদের মাঝে উপস্থাপনে কারিগররা শেষ মুহূর্তে পার করছেন ব্যস্ত সময়। 

উপজেলা প্রশাসন ও পূজা উদযাপন কমিটি সূত্রে জানা যায়, উপজেলার ১০ ইউনিয়নে এবার মোট ১২০টি পূজামণ্ডপে শারদীয় দুর্গোৎসব পালিত হবে।  

সরেজমিনে বিভিন্ন পূজা মণ্ডপ ঘুরে দেখা গেছে, সব মণ্ডপেই চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি।

 কথা হয় প্রতিমা কারিগর রবি, সুবল ও যমুনা দাসের সঙ্গে। তারা জানান, নতুন আঙ্গিকে নতুন নকশায় প্রতিমার কাজ করেছি। ভক্তরা এবার মা দুর্গাকে নতুন রূপে দেখতে পাবে।  

বদরগঞ্জ উপজেলা পূজা উদযাপন কমিটির আহ্বায়ক রতন কুন্ডু জানান,  প্রতি বছরের ন্যায় শান্তিপূর্ণ পরিবেশে সকল ধর্মের মানুষ মিলে মিশে উৎসব পালন করে থাকে এবারও এর ব্যতিক্রম হবে না।  

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান জানান, ইতিমধ্যেই আমি উপজেলার সকল পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মিটিং করেছি। আশা করছি আসন্ন শারদীয় দুর্গা উৎসব শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে।
 
বদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেদুল হক জানান, শারদীয় দুর্গোৎসব যাতে শান্তিপূর্ণ ও উৎসবমূখর  হয় এ লক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।