ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ইয়াবাসহ হানিফ পরিবহনের সুপারভাইজার আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বগুড়ায় ইয়াবাসহ হানিফ পরিবহনের সুপারভাইজার আটক

বগুড়া: বগুড়া শহরের চারমাথা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী মাসুদ ওরফে স্বপনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।
 

আটক ব্যক্তি হানিফ পরিবহনের সুপারভাইজার বলে জানা গেছে।
 
শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।


 
তিনি জানান, বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুসের নেতৃত্বে একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে উক্ত পরিমাণ ইয়াবাসহ মাসুদ ওরফে স্বপনকে আটক করা হয়।
 
পুলিশের এ কর্মকর্তা আরো জানান, হানিফ পরিবহনে চাকরির সুবাদে তিনি চট্টগ্রাম থেকে এ মরণনেশা বগুড়ায় এনে যুবসমাজকে ধ্বংস করার কাজ করছিলেন। আর এ কাজে তার সহযোগী তার স্ত্রী বৃষ্টি।
 
এ ঘটনায় স্বামী-স্ত্রীকে আসামি করে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও যোগ করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।