ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বজ্রপাতরোধে শ্যামনগরে তালের বীজ বপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বজ্রপাতরোধে শ্যামনগরে তালের বীজ বপন শ্যামনগরে তালের বীজ বপন করলেন মোহাম্মদ শফিউল আলম প্রধান

সাতক্ষীরা: প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা ও বজ্রপাতরোধে সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় এক লাখ তালের বীজ বপনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সামনে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচি উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মন্ত্রিপরিষদ বিভাগের (সমন্বয় ও সংস্কার) সচিব এন এম জিয়াউল আলম, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দীন, শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান প্রমুখ।


 
পরে স্থানীয় সংসদ সদস্য জগলুল হায়দার এসে তাদের সঙ্গে অনুষ্ঠানে অংশ নেন।

পরে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম অন্যান্য অতিথিদের সঙ্গে নিয়ে সাতক্ষীরা জেলা প্রশাসনের তত্ত্বাবধানে ও শ্যামনগর উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় পরিচালিত নৈসর্গিক সৌন্দর্যের লীলাভূমি সুন্দরবনকে কেন্দ্র করে গড়ে তোলা আকাশলীনা ইকো-ট্যুরিজম সেন্টার পরিদর্শন ও সুন্দরবনের কলাগাছিয়া ইকো-ট্যুরিজম সেন্টার ভ্রমণ করেন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ২২ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

     

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।