ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
হাজীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় শাহিদা বেগম মুক্তা (৩৬) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী হাছান সরদার।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতে উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের সৈয়দপুর গ্রামের সরদার বাড়িতে এ ঘটনা ঘটে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টায় হাজীগঞ্জ থানা পুলিশ ওই বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় শাহিদার মরদেহ উদ্ধার করে।

শাহিদা সৈয়দপুর গ্রামের নুরুল ইসলাম সরদারের ছেলে হাছান সরদারের স্ত্রী এবং একই গ্রামের মজুমদার বাড়ির মনসুর আহমেদ মজুমদার এর মেয়ে। তার তিন কন্যা সন্তান রয়েছে।

শাহিদার বড় ভাই নুরে আলম বাংলানিউজকে জানান, ১৬ বছর আগে হাছানের সঙ্গে শাহিদার বিয়ে হয়। বিয়ের পর থেকে হাছান নেশায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে মাদক ব্যবসাও শুরু করেন। পারিবারিক বাধার কারণে তিনি এলাকা ছেড়ে চাঁদপুর শহরের বাবুরহাট এলাকায় গিয়ে মাদক সেবন ও বিক্রি করতেন। বৃহস্পতিবার রাতে হাছানের সঙ্গে শাহিদার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাছান শাহিদাকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির পাশে পুকুরে ফেলে পালিয়ে যায়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ শাহিদার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সদর হাসাপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত হাছানকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।