ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে ১৬ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
বরিশালে ১৬ জুয়াড়ি আটক আটক ১৬ জুয়াড়ি। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল নগরের কাটপট্টি এলাকায় অভিযান চালিয়ে ১৬ জুয়াড়িকে আটক করেছেন মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ১২ হাজার টাকা ও অন্যান্য সরঞ্জামাদিও জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় ডিবি’র সহকারী পুলিশ কমিশনার নাছির উদ্দিন মল্লিকের নেতৃত্বে এসআই দেলোয়ার হোসেনের সঙ্গীয় টিম এই অভিযান চালায়।

আটক ১৬ জন হলেন- রিয়াজুল ইসলাম রাহাত, জাহিদুল ইসলাম, জামাল হাওলাদার, জয়নাল হাওলাদার, রফিকুল ইসলাম সোহেল, সুমন সিকদার, সাইফুল ইসলাম, ফারুক হোসেন, গোলাম মোস্তফা, হাসানুল জামাল হাওলাদার, শাহ আলম খন্দকার, মামুন ব্যাপারী, মহিউদ্দিন হাওলাদার, জাহিদুল ইসলাম বসির, ফিরোজ কানান ও শেখ নাসির উদ্দিন।

ডিবি’র সহকারী পুলিশ কমিশনার নাছির উদ্দিন মল্লিক বাংলানিউজকে জানান, কাটপট্টি এলাকায় থানা পুকুর সংলগ্ন সাবেক কমিশনার রাশিদা বেবীর মালিকানাধীন রাশিদা মঞ্জিলের নিচ তলা ভাড়া নেয় জুয়াড়িরা। সেখানে মুক্তিযোদ্ধা বিনোদন কেন্দ্রের ভুয়া নাম ব্যবহার করে রিয়াজুল ইসলাম রাহাত ও শাহ আলম দীর্ঘ দিন ধরে এই জুয়ার ব্যবসা করে আসছিলো।

গোপন সূত্রে বিষয়টি জানতে পেরে বৃহস্পতিবার রাতে ডিবি’র একটি টিম ওই জুয়ার আসরে অভিযান চালিয়ে ১৬ জনকে আটক করে।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ডিবি পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৩৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।