ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে বিজিবির হাতে প্রেমিক জুটি আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
বেনাপোলে বিজিবির হাতে প্রেমিক জুটি আটক

বেনাপোল (যশোর): প্রেমের টানে পরিবারের ভয়ে গ্রাম ছেড়ে ভারতে পালিয়ে যাচ্ছিলো ওরা। কিন্তু বাগড়া দিয়েছে সীমান্ত রক্ষীরা। সীমান্ত পাড়ি দেওয়ার সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা তাদের আটক করে পুলিশে দিয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টায় বেনাপোল সীমান্তের পুটখালী চরের মাঠ থেকে বিজিবির ২১ ব্যাটালিয়ন সদস্যরা তাদের আটক করে।

আটক জুটি হলেন, মাদারীপুরের রাজন থানার সুকান্ত বিশ্বাসের মেয়ে মনজু বিশ্বাস (১৫)।

তিনি চতুসপল্লী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও একই উপজেলার আড়ুয়াকান্দি গ্রামের কমলা কান্ত মল্লিকের ছেলে উত্তম  মল্লিক (২২)।

পুটখালী বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল হোসেন  বাংলানিউজকে জানান, সীমান্তে টহল দেওয়ার সময় আচরণে সন্দেহ হলে তাদের আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে প্রকৃত ঘটনা জানা যায়। তারা একে অপরকে স্বামী-স্ত্রী দাবি করলেও কোন প্রমাণ দেখাতে পারেননি। পরিবারের সিদ্ধান্ত ছাড়া বাড়ি থেকে পালিয়ে দালালের মাধ্যমে ভারতে যাচ্ছিলেন তারা। বিষয়টি তাদের পরিবারকে জানিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাইজুল জানান, এ ঘটনায় অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা হয়েছে। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে তাদের যশোর আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময় : ১৩০০ ঘন্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
এজেডএইচ/এসআই/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।