ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জে অপমান সইতে না পেরে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
বাকেরগঞ্জে অপমান সইতে না পেরে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

বরিশাল: প্রতিবেশীর দেওয়া মিথ্যা মামলায় হয়রানি ও অপমান-অপদস্থ সইতে না পেরে বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় তানজিলা আক্তার (১৫) নামে এক দাখিল পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন।  

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কৃষ্ণকাঠী গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠায় পুলিশ।

এর আগে বুধবার (২০ সেপ্টেম্বর) গভীর রাতে ওই পরীক্ষার্থী বসতঘরের পেছনের একটি আম গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

মৃত্যুর আগে ওই শিক্ষার্থী একটি সুইসাইড নোট লিখে রেখে যান। তাতে একই বাড়ির বাসিন্দা নূর হোসেনের দেওয়া মিথ্যা মামলায় হয়রানি এবং বিভিন্ন সময় অপমান-অপদস্থের কথা লেখা রয়েছে।

তানজিলার মা রাজিয়া বেগম এ ঘটনায়  দোষীদের শাস্তি দাবি করেন।

বাকেরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বাংলানিউজকে জানান, এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি তদন্ত করে তানজিলার আত্মহত্যায় কারো প্ররোচণার অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি আজিজুর রহমান।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এমএস/এসআরএস/ওএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।