ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে ৪ জেলার সাংবাদিকদের কর্মশালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
শেরপুরে ৪ জেলার সাংবাদিকদের কর্মশালা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেরপুর: বাংলাদেশ প্রেস কাউন্সিলের আয়োজনে ময়মনসিংহের ৪ জেলার সাংবাদিকদের অংশগ্রহণে শেরপুরে ‘সাংবাদিকতার নীতিমালা, আচরণবিধি ও সংবাদপত্র সংশ্লিষ্ট আইনসমূহ’ শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে শেরপুর সার্কিট হাউজ মিলনায়তনে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মশালার উদ্বোধন করেন।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ও শেরপুর প্রেসক্লাবের সহায়তায় আয়োজিত এ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন।

এতে বিশেষ অতিথি ছিলেন- প্রেস কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র কর্মকার ও সাবেক সদস্য ড. উৎপল কুমার সরকার।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- শেরপুর জেলা তথ্য কর্মকর্তা তাহলিমা জান্নাত, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শেরপুর প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা।

কর্মশালা শেষে শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও ময়মনসিংহ জেলায় কর্মরত ৬০ জন সাংবাদিকদের মধ্যে সনদপত্র তুলে দেন প্রেস কাউন্সিল চেয়ারম্যান।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ