ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শার্শায় ৮শ’ বোতল ফেনসিডিলসহ মাইক্রোবাস জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
শার্শায় ৮শ’ বোতল ফেনসিডিলসহ মাইক্রোবাস জব্দ শার্শায় ৮শ’ বোতল ফেনসিডিলসহ মাইক্রোবাস জব্দ/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বেনাপোল(যশোর): যশোরের শার্শা সীমান্ত এলাকা থেকে একটি মাইক্রোবাসসহ ৮শ’ বোতল ফেনসিডিল জব্দ করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব) সদস্যরা। তবে এসময় কোনো মাদক পাচারকারী আটক হয়নি।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাবের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়।

এতে জানানো হয়, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জানান যায় শার্শার বাগডাঙ্গা গ্রামে পলাতক আসামি জয়নালের বাড়ির উঠানে একটি মাইক্রোবাসে ( ঢাকা মেট্রো চ-১১-৫৪৯০) ফেনসিডিল তোলা হচ্ছে।

এসময় র‌্যাব সদস্যরা অভিযান চালালে তাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় মাদক পাচারকারীরা।   পরে মাইক্রবাসে তল্লাশি চালিয়ে বিশেষ কৌশলে লুকানো ৮শ’ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এসময় মাদক ব্যবসার অভিযোগে ৩ জনকে আসামি করে মামলা করা হয়।

আসামিরা হলেন- বাগডাঙ্গা গ্রামের সৈয়দ আলী মোড়লের ছেলে বাড়ির মালিক জয়নাল (২৮), মাইক্রোবাস চালক খুলনার গোবিন্দপুর গ্রামের সোহাগ হোসেনের ছেলে ফয়সাল (৩২) ও অজ্ঞাতপরিচয় আরও একজন।

র্যাব-৬ যশোর ক্যাম্পের সিনিয়র এএসপি মো. খোদাদাদ বিষয়টি বাংলানিউজকে জানান, পলাতক আসামিদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯ (১) টেবিল ৩ (খ)/২৫/৩৩(১) ধারায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad