ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, আটক ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, আটক ২

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পরিবেশ অধিদপ্তরের পরিচয় দিয়ে রাইস মিল থেকে চাঁদা নেয়ার সময় দুই প্রতারককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন গোপালগঞ্জ জেলার মকসুদপুর উপজেলার আবদুর রশিদ (৬৯) ও একই উপজেলার ফকির মিরাজ আলী (৪৮)।

অাশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মেজবাহ উদ্দিন জানান, দুপুরে পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা পরিচয় দিয়ে রশিদ ও মিরাজ উপজেলার খড়িয়ালা এলাকার মেসার্স শাহ্আলম ব্রাদার্স ও সোনারামপুরের
মেসার্স শাহ্জালাল অটো রাইস মিল পরিদর্শনে যান। পরে তারা পরিবেশ দূষণ কার্যক্রমের সচিত্র প্রতিবেদন তৈরির কথা বলে শাহ্আলম ব্রাদার্স থেকে ১০ হাজার ও শাহজালাল অটো রাইস মিল থেকে ২০ হাজার টাকা নেন। এসময় মিল মালিকদের সন্দেহ হলে তারা তাদের আটক করে থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দু’জন সামাজিক পরিবেশ মানবাধিকার সংস্থা নামে একটি সংগঠনের সঙ্গে যুক্ত থাকার কথা জানিয়েছেন। এ ব্যাপারে খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad