ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অপহরণের ২ মাস পর স্কুলছাত্রী উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
অপহরণের ২ মাস পর স্কুলছাত্রী উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জ থেকে অপহরণের প্রায় ২ মাস পর (১২) এক স্কুলছাত্রীকে রাজধানীর নিকুঞ্জ থেকে উদ্ধার করেছে ঢাকা জেলা (দক্ষিণ) গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে তাকে উদ্ধার করা হয়। সে ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

২৭ জুলাই বিকেলে বিদ্যালয়ের সামনে থেকে সে অপহৃত হয়।

জানা গেছে, মেয়েটি অপহরণের পর তার বাবা কেরানীগঞ্জ মডেল থানায় মামলা করেন। এদিকে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ মেয়েটিকে উদ্ধারে ব্যর্থ হলে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান ৭ দিনের মধ্যে ওই স্কুলছাত্রীকে উদ্ধারে প্রতিশ্রুতি দেন। পুলিশ সুপারের প্রতিশ্রুতির ২ দিনের মধ্যেই মেয়েটিকে উদ্ধার করে ডিবি।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বাংলানিউজকে বলেন, এসপি স্যারের নির্দেশনায় অনুযায়ী আমরা উদ্ধার অভিযান শুরু করি। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর খিলক্ষেত থানার নিকুঞ্জ থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় রাহাত (২৯) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিরা জামিনে থাকায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। শুক্রবার (২২ সেপ্টেম্বর) স্কুলছাত্রী ও যুবককে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।