ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে নারী শ্রমিকের মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
রূপগঞ্জে নারী শ্রমিকের মরদেহ উদ্ধার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাকসুদা বেগম (২২) নামে ফারিয়া স্পিনিং মিলের এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ তার ননদ পিয়ারা বেগমকে আটক করেছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) বিকেলে রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার বরাব এলাকার ময়লার স্তূপের ভেতর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি কিশোরগঞ্জ জেলার নিকলি উপজেলার ভাটিভরাটিয়া এলাকার গোলাপ মিয়ার মেয়ে।

ছয় মাস আগে ময়মনসিংহ জেলার মোহনগঞ্জ উপজেলার গাড়াউল এলাকার জানু মিয়ার ছেলে রাব্বানির সঙ্গে তার বিয়ে হয়। তারা বরাব এলাকার আব্দুর রশিদের বাড়ির ভাড়াটিয়া। তাদের সঙ্গে ননদ পিয়ারা বেগম ও তার স্বামী বাবুল মিয়াও থাকেন। মাকসুদা স্থানীয় ফারিয়া স্পিনিং মিলের অপারেটর। আর রাব্বানি রিকশা চালান।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নুরে আলম সিদ্দিকী জানান, বিকেলে বরাব এলাকার আব্দুর রশিদের বাড়ির পেছনের ময়লার স্তূপের ভেতর মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরো জানান, দুই/একদিনের মধ্যে মাকসুদাকে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ময়লার স্তূপের ভেতর লুকিয়ে রাখা হয়েছিল। কে বা কারা তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় তার ননদকে আটক করা হয়েছে। তবে মরদেহ পাওয়ার পর থেকে মেয়েটির স্বামী ও বাবুল মিয়াকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

স্থানীয়রা জানায়, পারিবারিক বিষয়াদি নিয়ে রাব্বানির সঙ্গে মাকসুদার প্রায়ই ঝগড়া হতো। স্বামী, ননদ ও ননদের স্বামী মিলে প্রায়ই মাকসুদাকে মারধর করতেন।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।