ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতীবান্ধায় ছাত্রদল সভাপতির বিরুদ্ধে মুরগি চুরির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
হাতীবান্ধায় ছাত্রদল সভাপতির বিরুদ্ধে মুরগি চুরির অভিযোগ

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধার গোতামারী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইসমাত দোহা সিজানের বিরুদ্ধে মুরগি, নগদ টাকা ও‍ স্বর্ণ চুরির অভিযোগ উঠেছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাতে সিজানের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় চুরির লিখিত অভিযোগ করেন হুমায়ারা আক্তার হিমু নামে এক গৃহবধ‍ূ। সিজান উপজেলার দইখাওয়া এলাকার জাদু মিয়ার ছেলে।

অভিযোগ স‍ূত্রে জানা যায়, সিজান ও তার দুইজন সহযোগী ১৬ সেপ্টেম্বর রাতে নাওদাবাস ইউনিয়নের গেন্দুকুড়ি গ্রামের ওষুধ ব্যবসায়ী মোকলেছার ভুঁইয়ার বাড়িতে চুরি করেন। তখন তারা নগদ ৩০ হাজার টাকা, ৪৫ হাজার টাকার স্বর্ণ ও ৬০০ টাকা দামের এক কেজি ওজনের দুইটি মুরগি চুরি করে নিয়ে যান। বিষয়টি জানাজানি হওয়ার পর স্থানীয়ভাবে গ্রাম্য শালিস হয়। শালিস হওয়ার পরও কোনো সমাধান না হওয়ায় মোকলেছার ভুইয়ার স্ত্রী হুমায়ারা আক্তার হিমু বাদী হয়ে বুধবার রাতে হাতীবান্ধা থানায় একটি লিখিত আভিযোগ দায়ের করেন।

এদিকে, চুরি অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত ছাত্রদল সভাপতি ইসমাত দোহা সিজান বাংলানিউজকে বলেন, সত্যতা মিললে আমার বিরুদ্ধে মামলা হবে। আর সত্যতা না মিললে মামলা হবে না।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হাসান সরদার বাংলানিউজকে বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।