ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
পুঠিয়ায় ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় ৪৮৮ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যা‍পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-৫ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। এর আগে বুধবার (২০ সেপ্টেম্বর) রাতে উপজেলার বানেশ্বর-জামিরা সড়কে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- রাজশাহীর বাগমারা উপজেলার তালঘরিয়া গ্রামের শামসুর রহমানের ছেলে লিটন মৃধা (২৮), নাটোর সদর উপজেলার মাঝদিঘা গ্রামের জিন্নাত আলীর ছেলে ওমর আলী (৩৫) ও নলডাঙ্গা উপজেলার রামেশ্বর কাজীপুর গ্রামের জাহেরুল ইসলামের ছেলে সোহাগ শাহ (৩৫)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে বানেশ্বর-জামিরা সড়কে চেকপোস্ট বস‍ানো হয়। পরে সন্দেহবশত একটি মোটরসাইকেল থাম‍ানো হয়। এসময় মোটরসাইকেলের তিন আরোহীর শরীর তল্লাশি করে ৪৮৮ পিস ইয়াবাসহ তাদের আটক করা হয়।

সকালে তাদের পুঠিয়া থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এসএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।