ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ১২৫ বন্যার্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
নাটোরে ১২৫ বন্যার্ত পরিবারকে নগদ অর্থ সহায়তা

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলার পিপরুল ও খাজুরা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ১২৫ পরিবারকে বাড়িঘর মেরামতের জন্য নগদ অর্থ সহায়তা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পিপরুল ইউনিয়নের ভুষণগাছা ও খাজুরা ইউনিয়ন পরিষদ চত্বরে জেলা প্রশাসক শাহিনা খাতুন এসব পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা দেন।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও জেলা প্রশাসনের যৌথ উদ্যাগে প্রতিটি পরিবারকে নগদ পাঁচ হাজার করে মোট ছয় লাখ ২৫ হাজার টাকা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. চিত্র লেখা নাজনিন, নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু. রেজা হাসান, জজ কোর্টের পাবলিক প্রসিউকিটর (পিপি) সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক সামসুল ইসলাম, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপ-দপ্তর সম্পাদক প্রভাষক আক্রামুল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, পিপরুল ইউপি চেয়ারম্যান কলিমুদ্দিন, খাজুরা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।