ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রমনায় তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
রমনায় তরুণীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

ঢাকা: রাজধানীর রমনা থানার ওয়ারলেস রেলগেট এলাকায় এক তরুণী (২০) গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দায়ের হওয়া মামলায় জড়িত চার বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় জড়িত এই চারজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হচ্ছে- নাজমুল হাসান ইমান (৩২), শরিফুল ইসলাম (৩৭), একরামুল হাসান (৩৮) এবং আশিকুর রহমান জীবন (৩৩)।

এই ঘটনায় নয়ন (২০) নামে আরেক ব্যক্তি পলাতক রয়েছে বলে জানায় পুলিশ।  

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আলী হোসেন বাংলানিউজকে জানান, নাচের কথা বলে মেয়েটিকে মুগদার বাসা থেকে গত ১৯ সেপ্টেম্বর দিনগত রাতে মগবাজার ওয়ারেলস রেলগেট এলাকায় একটি বাড়িতে নিয়ে যায় ওই পাঁচ বখাটে। পরে সেখানকার একটি বাড়ির দ্বিতীয় তলায় নিয়ে তাকে রাতভর ধর্ষণ করে তারা।  

‘এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে; এ মামলায় চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আরও একজনকে গ্রেফতারে চেষ্টা চলছে। ’

বিষয়টি আরও তদন্ত করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, ভুক্তভোগী তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এজেডএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ