ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কসবায় নিখোঁজ যুবকের গুলিবিদ্ধ মরদেহ দেবিদ্বারে উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
কসবায় নিখোঁজ যুবকের গুলিবিদ্ধ মরদেহ দেবিদ্বারে উদ্ধার দেবিদ্বারে গুলিবিদ্ধ যুবকের মরদেহ উদ্ধার/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুমিল্লা: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নিখোঁজ যুবক আজমীর হোসেন শাওনের (২৪) গুলিবিদ্ধ মরদেহ কুমিল্লার দেবিদ্বার থেকে উদ্ধার করেছে পুলিশ

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল প্রভাতী ফিসারি’র বালুর মাঠ থেকে তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।

আজমীর হোসেন শাওন কসবা উপজেলার পানিয়ারুপ গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে ও টি আলী ডিগ্রি কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্র জানায়, প্রভাতী ফিসারির বালুর মাঠে এক যুবকের মরদেহ পড়ে রয়েছে এমন খবরে পুলিশের একটি দল (গায়ের গেঞ্জি দিয়ে মুখ ও গামছা দিয়ে গলা বাধাঁ, টাউজার পরিহিত) অজ্ঞাতপরিচয় এক যুবকের (বুকের বাম পার্শ্বে) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে ফেসবুকে ওই যুবকের মরদেহের ছবি দেখে তার পরিবারের সদস্যরা মরদেহ সনাক্ত করেন।

শাওনের বাবা মো. আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি শাওন। সকালে ফেইবুকে তার ছবি দেখে খবর শুনে থানায় আসি।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. মিজানুর রহমান বাজানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে তার পরিচয় পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।