ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নাইক্ষ্যংছড়িতে ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে নিহত ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
নাইক্ষ্যংছড়িতে ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে নিহত ৯ নাইক্ষ্যংছড়িতে ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে নিহত ৯

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার চাকঢালা এলাকায় রেডক্রিসেন্টের ত্রাণবাহী ট্রাক খাদে পড়ে নয়জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ১২ জন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আব্দুল্লাহ (১৮), জলিল আহম্মেদ (৪০), সুরুজ আলম (৩৫), সৈয়দ আমিন (২৬), আব্দুল্লহ (১৬), মামুনুল হাকিম (১৭)।

এ ছয়জন ঘটনাস্থলেই মারা যান।

হাসপাতালে নেওয়ার পর মারা যান আব্দুল্লাহ বাবুল (৪০), সুদর্ষন (৪৫), সুলতান আহম্মেদ (৪৫)। নিহতরা সবাই নাইক্ষ্যাংছড়ির বাসিন্দা। আহতদের নাম জানা যায়নি।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবির এ তথ্য জানিয়েছেন।  

তিনি জানান, সকালে চারঢালা সীমান্তে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা শরণার্থীদের জন্য ত্রাণ নিয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।  

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন রেড ক্রিসেন্টের জেলা সেক্রেটারি এ কে এম জাহাঙ্গীর।

তিনি জানান, ট্রাকটি চাকঢালা সীমান্তের বড় শনখোলায় রোহিঙ্গাদের অস্থায়ী আশ্রয়শিবিরে বিতরণের জন্য ত্রাণ নিয়ে যাচ্ছিল। ত্রাণ কাজ পরিচালনার জন্য ট্রাকটিতে বেশ কয়েকজন শ্রমিক ছিলেন। পথে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) চাকঢালা সীমান্ত চৌকির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। এসময় আহত হন অন্তত ১৫ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরো তিনজনের মৃত্যু হয়। আহত ১২ জনকে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনার পর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং ও জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭, আপডেট: ১৫৫৬ ঘণ্টা

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।