ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পল্লি বিদ্যুৎ অফিস থেকে কর্মকর্তার মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
পল্লি বিদ্যুৎ অফিস থেকে কর্মকর্তার মরদেহ উদ্ধার

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা সংলগ্ন পল্লি বিদ্যুৎ সমিতির আঞ্চলিক জোনাল অফিস থেকে মো. আকবর আলী (৪৫) নামের এক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে পল্লি বিদ্যুত সমিতির অফিসের একটি পরিত্যক্ত কক্ষ থেকে ওই কর্মকর্তার মরদেহ উদ্ধার করা হয়।

আকবর আলী নোয়াখালী পল্লি বিদ্যুৎ সমিতির আঞ্চলিক জোনাল অফিসে এন ফোর্স কো-অডিনেটর হিসেবে কর্মরত ছিলেন।

তার গ্রামের বাড়ি যশোর জেলায়। তার স্ত্রী আনোয়ারা বেগম একই অফিসে বিল সহকারী হিসেবে কর্মরত আছেন।

নোয়াখালী পল্লি বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) শংকর দে বাংলানিউজকে জানান, সন্ধ্যার পর থেকে আকবরের সন্ধান পাওয়া যাচ্ছিলো না। অফিসের সহকর্মী ও পরিবারের লোকজন তাকে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে। এর একপর্যায়ে অফিসের একটি পরিত্যক্ত কক্ষে তার ঝুলন্ত মরদেহ দেখা যায়।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান সাজিদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে আকবরের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে।  

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

বাংলাদেশ সময়: ০৫৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।