ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্ত্রীর রহস্যজনক মৃত্যু, মরদেহ ফেলে পালালেন স্বামী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
স্ত্রীর রহস্যজনক মৃত্যু, মরদেহ ফেলে পালালেন স্বামী

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি গ্রামে গলায় ফাঁস দিয়ে রেশমা আক্তার (২১) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। তবে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে মরদেহ রেখে তার স্বামী পালিয়ে যাওয়ায় এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যাকাণ্ড তা নিয়ে প্রশ্ন উঠেছে। বর্তমানে তার স্বামীকে খুঁজছে পুলিশ। 

বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গৃহবধূর মরদেহ স্বাস্থ্যকেন্দ্র থেকে উদ্ধার করে থানায় রাখা হয়েছে।

সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।  

রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ বলেন, পারিবারিক কলহের জেরে বুধবার বিকেলে রেশমা গলায় ফাঁস দেন বলে তার শ্বশুরবাড়ির লোকজন দাবি করেছে। পরে তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় রেশমার মরদেহ ফেলে পালিয়ে যান তার স্বামী বকুল হোসেন। পরে সেখান থেকে মরদেহ উদ্ধার করা হয়।  

বকুলের বাড়ি উপজেলার মৌগাছি গ্রামে। হাসপাতাল থেকে পালানোর আগে তিনি কর্তব্যরত চিকিৎসককে জানান, দাম্পত্য কলহের জেরে তার স্ত্রী গলায় ফাঁস দিয়েছিলেন। আর এতেই তার মৃত্যু হয়।

মোহনপুর থানার ওসি মাসুদ পারভেজ বলেন, বিকেল ৫টার দিকে রেশমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার মৃত্যু নিশ্চিত হয়ে জরুরি বিভাগের চিকিৎসক থানায় ফোন করেছিলেন। তখন বকুল সেখানেই ছিলেন। এরপর তিনি পালিয়ে যান। তাকে খোঁজা হচ্ছে।  

মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য রেশমার মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে। আপাতত এ ব্যাপারে থানায় অপমৃত্যুর মামলা করা হবে। তবে এটি আত্মহত্যা না হলে তা হত্যা মামলায় রূপ নেবে বলেও জানান মোহনপুর থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।