ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে সমাবেশে মাদক-সন্ত্রাস নির্মূলের প্রত্যয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
লক্ষ্মীপুরে সমাবেশে মাদক-সন্ত্রাস নির্মূলের প্রত্যয় সমাবেশে অতিথিদের একাংশ। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: মাদক ও সন্ত্রাস নির্মূলের প্রত্যয়ে লক্ষ্মীপুর জেলা কমিউনিটি পুলিশিংয়ের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে লক্ষ্মীপুর আদর্শ সামাদ প্রাঙ্গণে এ মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি ড. এস এম মনির-উজ-জামান।

লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে ও জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডাভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর মুক্তিযোদ্ধা কমান্ডার (ভারপ্রাপ্ত) কাজল কান্তি দাস, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাঈন উদ্দিন পাঠান ও লক্ষ্মীপুর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আপলু।

এসময় উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন মোস্তফা খালেদ আহমেদ, র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত ইনচার্জ জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চাকমা, সহকারী পুলিশ সুপার (সার্কেল) শাহ নেওয়াজ ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন প্রমুখ।  

এছাড়া সমাবেশে সদর, রায়পুর, রামগঞ্জ, রামগতি, কমলনগর ও চন্দ্রগঞ্জের বিভিন্ন ইউনিয়ন থেকে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

বাংলাদেশ সময় : ২১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।