ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্গাপূজা উপলক্ষে আশুলিয়ায় আইনশৃঙ্খলা সমন্বয় সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
দুর্গাপূজা উপলক্ষে আশুলিয়ায় আইনশৃঙ্খলা সমন্বয় সভা

আশুলিয়া, সাভার: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আশুলিয়ায় পূজা কমিটি, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আইনশৃঙ্খলা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেল ৫টায় আশুলিয়ার বাইপাইল এলাহী সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। আশুলিয়া থানার এ সভার ‍আয়োজন করে।

সভায় প্রধান অতিথি ছিলেন- ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। এছাড়ও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান (ক্রাইম), মাসুম ভুইয়া (ট্রাফিক), খোরশেদ আলম (সাভার সার্কেল), আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল, আতাউর রহমান (তদন্ত), জাহিদুল ইসলাম (অপারশেন) ও ওবায়দুল হোসেন (ইন্টিলেজেন্ট) ছাড়াও আশুলিয়া পূজা কমিটির সদস্যরা।

এবার আশুলিয়ায় ৮০টি মণ্ডপে হবে দুর্গাপূজা। পূজা শান্তিপূর্ণভাবে করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। তিনটি ক্যাটাগরিতে মণ্ডপগুলোকে ভাগ করা হয়েছে। এরমধ্যে ২৭টি সাধারণ, ২৩টি গুরুত্বপূর্ণ ও বাকি ৩০টি অতি গুরুত্বপূর্ণ মণ্ডপ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এছাড়া প্রতিটি মণ্ডপে ১১ সদস্য বিশিষ্ট পূজা মণ্ডপ কমিটি গঠন করা হয়েছে। তবে প্রতি তিনটি মণ্ডপ মিলে একটি করে মোবাইল টিম নিরাপত্তার জন্য কাজ করবে। এছাড়া সার্বক্ষণিকভাবে পুলিশ ও গোয়েন্দা নজরদারী রাখা হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad