ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লাকসামে নিখোঁজের তিনদিন পর তরুণীর মরদেহ উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
লাকসামে নিখোঁজের তিনদিন পর তরুণীর মরদেহ উদ্ধার 

কুমিল্লা: কুমিল্লার লাকসাম উপজেলায় নিখোঁজের ৩ দিন পর সেপটিক ট্যাংক থেকে আইরিন আক্তার (১৮) নামে এক তরুণীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ১ নম্বর বাকই দক্ষিণ ইউনিয়নের কোঁয়ার পশ্চিমপাড়া গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। আইরিন ওই গ্রামের রুস্তুম আলীর মেয়ে।

স্থানীয়রা জানায়, দুপুরে মসজিদের মোয়াজ্জিন স্থানীয় মক্তবের পড়ুয়া ছাত্রদের নিয়ে মসজিদের আশপাশ পরিষ্কার করার সময় মসজিদের ময়লার সেপটিক ট্যাংকির ভেতর মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মাহফুজ বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
খবর নিয়ে জানা যায়, গত ৩ দিন আগে নিখোঁজ হওয়া আইরিনের মরদেহ এটি। সে বরইগাঁও স্কুলের নবম শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। আর্থিক অনটনে তার লেখাপড়া বন্ধ হয়ে যায়।  

ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণ শেষে হত্যা করে মরদেহ গুম করতে সেপটিক ট্যাংকে ফেলে দেওয়া হয়েছে। রিপোর্ট দেখে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।