ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাকৃবি বঙ্গবন্ধু অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

বাকৃবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
বাকৃবি বঙ্গবন্ধু অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি

বাকৃবি (ময়মনসিংহ): বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) বঙ্গবন্ধু অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে বঙ্গবন্ধু অফিসার্স অ্যাসোসিয়েশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সভাপতি পদে জনসংযোগ ও প্রকাশনা দফতরের পরিচালক ড. আমিনুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে সংস্থাপন শাখার ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ সৈয়দ মোহাম্মদ মাসাদুল হাসান (আকিক) নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে কৃষিবিদ মো. খাইরুল আলম (নান্নু), ডা. আবুল কালাম মোহাম্মদ আজাদ, প্রকৌশলী ধনঞ্জয় আচার্য্য, কৃষিবিদ সিদ্ধার্থ শংকর বিশ্বাস (বুটন), প্রকৌশলী মুহাম্মদ শাহরিয়ার মামুন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু, কৃষিবিদ মো. আতিকুজ্জামান রয়েল, কৃষিবিদ জিয়াউল হাসান (টিটু), সাংগঠনিক সম্পাদক পদে কৃষিবিদ মোহাম্মদ আবুল বাসার আমজাদ, মো. আসাদ বিন হারুন তুর্য, মো. নজরল ইসলাম, কোষাধ্যাক্ষ কৃষিবিদ রেজওয়ানুল ইসলাম (রিয়েল) ও দপ্তর সম্পাদক সমরজিত বৈশ্য চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক কৃষিবিদ বিমান চন্দ্র রায়, কৃষি বিষয়ক সম্পাদক প্রকৌশল মো. আজিজুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক তুলিন সরকার, তথ্য প্রযুক্তি এবং গবেষণা সম্পাদক প্রকৌশল মো. হুমায়ন কবীর, ক্রীড়া সম্পাদক কৃষিবিদ মো. মোস্তাইন কবীর, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহজাহান কবীর এবং সমাজ কল্যাণ সম্পাদক মো. মোফাজ্জল হোসাইন সরদার নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কমিটিতে ১১ জন সদস্য এবং ১৫ জন উপদেষ্টা মণ্ডলী রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর, ২০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।