ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা কলেজের দু’ছাত্রকে পেটালো আইডিয়াল শিক্ষার্থীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
ঢাকা কলেজের দু’ছাত্রকে পেটালো আইডিয়াল শিক্ষার্থীরা

ঢাকা: রাজধানীর নিউমার্কেট থানার সাইন্স ল্যাব এলাকায় বাসে ঢাকা কলেজের দুই ছাত্রকে মারধরের অভিযোগ উঠেছে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের বিরুদ্ধে। 

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে  দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ঢাকা কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্র আল আমিন হোসেন (১৭) ও মেহেদী হাসান নাঈমকে (১৭) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

আহত ছাত্র মেহেদী জানান, বাসে  করে তারা সাইন্স ল্যাব থেকে মতিঝিলে যাচ্ছিলেন। বাসটি  একটু এগিয়ে গেলে সেখানে অবস্থানরত আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা বাসে উঠেই তাদের মারধর শুরু করেন। এক পর্যায়ে তাদের বাস থেকে জোর করে নীচে নামিয়ে পিটিয়ে আহত করেন তারা।  

জানা যায়, মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রদের মারামারির ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরেই বাসে দুই শিক্ষার্থীকে পিটিয়েছে আইডিয়াল ছাত্ররা।  

এদিকে আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের এএসআই বাবুল মিয়া বাংলানিউজকে জানান, আল আমিনের ডান হাতে ও মেহেদীর মাথায় আঘাতের কারণে কিছুটা কেটে গেছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
এজেডএস/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।