ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
মৌলভীবাজারে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ মৌলভীবাজারে বন্যার্তদের মাঝে বিজনেস ফোরামের ত্রাণসামগ্রী বিতরণ, ছবি : বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের বন্যাদুর্গত এলাকার তিনটি স্পটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) ব্যবসায়ীদের সংগঠন বিজনেস ফোরামের উদ্যোগে সকাল থেকে ইউনিয়নের আটঘর দারার পয়েন্ট, নায়ারণ পাশা ও কামালের বাজার এলাকায় এসব ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণবিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন মৌলভীবাজার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সভাপতি ডা. এমএ আহাদ, সাবেক ব্রিটিশ কাউন্সিলার এএ রহিম (সিআইপি), বিজনেস ফোরামের আহ্বায়ক নুরুল ইসলাম কামরান, সদস্য সচিব শাহাদাৎ হোসেন, নাজিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ এনামুল হক রাজা, মৌলভীবাজার পৌরসভার সাবেক কাউন্সিলার অলিউর রহমান, বিজনেস ফোরামের উপদেষ্টা মুহিবুর রহমান, বিলাস ডিপার্টমেন্টাল স্টোরের স্বত্ত্বাধিকারী সুমন আহমদ প্রমুখ।

মৌলভীবাজার বিজনেস ফোরামের আহ্বায়ক নুরুল ইসলাম কামরান জানান, এ পর্যন্ত  জেলার রাজনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত ও বন্যায় গ্রামগুলো সদর উপজেলার আখাইলকুরা ইউনিয়ন, একাটুনা ইউনিয়ন ও নাজিরাবাদ ইউনিয়নে নগদ অর্থসহ প্রায় ১৫ লাখ টাকার ত্রাণসামগ্রী ফোরামের উদ্যোগে বিতরণ করা হয়।

পর্যায়ক্রমে আমাদের ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
বিবিবি/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ