ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুর্গাপূজায় নিরাপত্তায় বরিশালে পুলিশের মতবিনিময়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
দুর্গাপূজায় নিরাপত্তায় বরিশালে পুলিশের মতবিনিময় দুর্গাপূজায় নিরাপত্তায় বরিশালে পুলিশের মতবিনিময়

বরিশাল: শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বরিশালে পুলিশের পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বরিশাল পুলিশ লাইন্সের ড্রিল শেডে মেট্রোপলিটন পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ কমিশনার এসএম রুহুল আমিনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- উপ পুলিশ কমিশনার (সদর) কামরুল আমিন, (উত্তর) হাবিবুর রহমান, (দক্ষিণ) গোলাম রউফ খান, (উত্তর ও ট্রাফিক) উত্তম কুমার পাল, বরিশাল জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাখাল চন্দ্র দে, সাধারণ সম্পাদক মানিক মুখার্জী কুডু, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি নারায়ন চন্দ্র দে নারু, সাধারণ সম্পাদক সুরঞ্জিত দত্ত লিটুসহ বরিশাল মহানগরের পূজা মণ্ডপগুলোর নেতারা।

পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন বলেন, পূজা চলাকালীন সময়ে কোন ধরনের আতশ ও পটকা ব্যবহার করা যাবে না।

পূজা কমিটির আবেদনের পেক্ষিতে রাত ৮টার স্থলে রাত ১০ ভিতর প্রতিমা বিসর্জন দেওয়ার জন্য পূজা কমিটির প্রতি আহবান জানান তিনি।

বরিশাল মেট্রোপলিটন এলাকায় মোট ৭০টি মণ্ডপে অনুষ্ঠিত হবে শারদীয় দুর্গাপূজা। যে কারণে পুলিশের পক্ষ থেকে ১৬টি মোবাইল কোর্টসহ নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।  

অপরদিকে বিকেল ৩টায় বরিশাল জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম জেলার পূজা উদযাপন পরিষদের নেতাদের সাথে দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা করেছেন।  

সভায় পূজাচলাকালীন সময়ে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন পূজা কমিটির নেতৃবৃন্দ। এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে দিক নির্দেশনা দেয়া হয় পূজা উদযাপন পরিষদের নেতাদের। বরিশাল জেলায় ৫৮৩টি মন্দিরে আয়োজন করা হয়েছে দুর্গাপূজার।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।