ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আপনাদের করের টাকায় আমাদের বেতন হয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
আপনাদের করের টাকায় আমাদের বেতন হয় করদাতার হাতে ই-টিন সনদ তুলে দিচ্ছেন নসরুল হামিদ বিপু

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, আপনাদের করের টাকায় আমাদের বেতন হয়। শুধু আমাদের নয় সব সরকারি কর্মকর্তা কর্মচারীর বেতন হয় করের টাকায়।

বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে কেরানীগঞ্জে আয়কর ক্যাম্প ও করদাতা উদ্বুদ্ধকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, শুধু বেতন নয় দেশের সব উন্নয়নই হয় করের টাকায়।

ফলে সবাইকে আয়কর দেয়ায় উদ্বুদ্ধ করতে হবে।
 
অনুষ্ঠানে ঢাকা-৪ অঞ্চলের কর কমিশনার রাধোশ্যাম রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. নজিবুর রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য মো. আব্দুর রাজ্জাক ও ঢাকা বিভাগীয় কমিশনার এম বজলুল করিম চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন-কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিন, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান মো. জজ মিয়া, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ্‌ খুশী, কেরানীগঞ্জ গার্মেন্ট ব্যবসায়ী সমিতির সভাপতি আজিজ শেখ, সাধারণ সম্পাদক শেখ স্বাধীন ও কোষাধ্যক্ষ মো. কাউসার।

এসময় প্রধান অতিথি ১৭০ জন করদাতার হাতে ই-টিন সনদ তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ২০ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad