ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে টেক্সটাইল মিলে অগ্নিকাণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
মুন্সীগঞ্জে টেক্সটাইল মিলে অগ্নিকাণ্ড

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর এলাকায় আইডিয়াল টেক্সটাইল মিলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট।

বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে আগুনের সূত্রপাত হয়। এসময় মিলের দ্বিতীয় তলায় চার নারী শ্রমিক আটকা পড়েছে বলে জানা গেছে।


 
মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন বাংলানিউজকে জানান, সকাল ১০টার দিকে টোল প্লাজা এলাকার আইডিয়াল টেক্সটাইল মিলসে আগুন লাগে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওয়েল্ডিংয়ের কাজ করতে গিয়ে আগুনের সূত্রপাত হয়।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক শাহ নেওয়াজ বাংলানিউজকে বলেন, আমরা নিচ তলায় আগুন নেভাতে কাজ করছি। দ্বিতীয় তলায় চার নারী শ্রমিক আটকা পড়েছে। নিচের আগুন নিয়ন্ত্রণে এলে তাদের উদ্ধার করা সম্ভব হবে।
 
আগুন নেভাতে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এবং নারায়ণগঞ্জ থেকে একটি ইউনিট ঘটনাস্থলে কাজ করছে। তবে তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, ২০ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।