ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীর সেফহোম থেকে পলাতক কিশোরী সৈয়দপুরে উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
রাজশাহীর সেফহোম থেকে পলাতক কিশোরী সৈয়দপুরে উদ্ধার

নীলফামারী: রাজশাহী সেফহোম থেকে পালিয়ে যাওয়া দুই কিশোরীর মধ্যে সুমি আক্তার (১৬) নামে এক কিশোরীকে উদ্ধার করেছে সৈয়দপুর পুলিশ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার এসআই আব্দুল আজিজের নেতৃত্বে একদল পুলিশ ঢেলাপীর উত্তরা আবাসনের নিজ বাড়ি থেকে তাকে উদ্ধার করে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম বলেন, উদ্ধারের পর ওই কিশোরীকে সৈয়দপুর থানায় নেয়া হয়েছে।

সেফহোমের উপ-তত্ত্বাবধায়ক লাইজু রাজ্জাক জানিয়েছেন, পলাতক আরেক কিশোরীর নাম তানজিলা আক্তার মুন্নি (১৬)। রংপুরের তারাগঞ্জ উপজেলার ইকরচালি গ্রামে তার বাড়ি। এই কিশোরীর সন্ধানে সমাজসেবা কর্মকর্তারা তার বাড়িতে গেলেও তাকে পাওয়া যায়নি।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল বলেন, রাজশাহী সেফহোম থেকে পালানো দুই কিশোরীর মধ্যে সুমীকে উদ্ধার করা হয়েছে। পরে আইনি প্রক্রিয়ার মাধ্যমে সেফহোম কর্তৃপক্ষের হাতে তুলে দেয়ার ব্যবস্থা করা হয়েছে।

প্রসঙ্গত, শনিবার রাতে রাজশাহী জেলার পবা উপজেলার বায়া বাজারে অবস্থিত রাজশাহী সেফহোমের বাথরুমের পেছনের জানালার গ্রিল ভেঙে দুই কিশোরী পালিয়ে যায়। এরপর এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ২০ সেপ্টেম্বর, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।