ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে এএসআই’র বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
শেরপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে এএসআই’র বিরুদ্ধে মামলা

শেরপুর: স্ত্রীর মর্যাদার দাবিতে পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আরিফুজ্জামান সোহাগসহ (৩০) তার পরিবারের ৬ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন শেরপুর সরকারি কলেজের এক শিক্ষার্থী।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর ) দুপুরে শেরপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়। পরে বিচারক সাইফুর রহমান মামলাটি আমলে নিয়ে আসামিদের ১৮ অক্টোবর আদালতে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

সোহাগ জেলা সদরের পূর্ব আলিনাপাড়ার মৃত আনিসুর রহমান দুলালের ছেলে। মামলার অপর আসামিরা হলেন- সোহাগের মা শিরি বেগম (৫০), চাচা মঞ্জু মিয়া (৪২) ও মিন্টু মিয়া (৪৬), আত্মীয় হাসি বেগম (৩৪) ও শিরিন আক্তার (৩৮)।

মামলা সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২৭ ডিসেম্বর আন্ধারিয়া নয়াপাড়ার মিজানুর রহমানের মেয়ে মরিয়ম আক্তার মেরিকে বিয়ে করেন পুলিশের বিশেষ শাখায় (এসবি) কর্মরত এএসআই সোহাগ। বিয়ের বিষয়টি গোপন রাখার শর্তে মেরির দাম্পত্য জীবন সুখেই চলছিল। একপর্যায়ে সোহাগ বিয়ের কথা অস্বীকার করলে স্ত্রীর মর্যাদার দাবিতে মেরি ওই পুলিশ কর্মকর্তার বাড়িতে জানান এবং অনশন করেন। কিন্তু এতে কোনো ফল না পেয়ে মঙ্গলবার দুপুরে প্রতারণামূলক বিয়ে এবং এতে সহায়তার অভিযোগে মামলা করেন মেরি।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
টিএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ