ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিআরপি পরিদর্শনে রুশনারা আলী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
সিআরপি পরিদর্শনে রুশনারা আলী সিআরপি পরিদর্শনে রুশনারা আলী

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ার শ্রীপুর গণকবাড়ি এলাকায় পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপির) মার্কস অ্যান্ড স্টার্ট প্রজেক্টের ট্রেনিং পরিদর্শন করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ লেবার পার্টির এমপি রুশনারা আলী।

মঙ্গলবার (১৯ সেপ্টম্বর) সকালে আশুলিয়ার শ্রীপুরে অবস্থিত সিআরপিতে পরিদর্শনে আসেন তিনি।  

পরিদর্শনে রুশনারা আলী বলেন, সিআরপি একটি সেবামূলক সংস্থা তাই সিআরপির পাশে ব্রিটিশ সরকার থাকবে।

সিআরপি হাজারো মানুষের জন্য ভালো কাজ করে যাচ্ছে। আমি এখানে এসে তার প্রতিফলন দেখতে পেয়েছি।

সাভারে ধ্বসে পড়া রানা প্লাজা নিয়ে রুশনারা বলেন, আমি ধ্বসে পড়া রানা প্লাজার একজন সার্ভাইভারের কথা বলেছি। আমি মনে করি এটা কোনো দুর্ঘটনা ছিলো না এবং এটাকে প্রতিরোধ করা সম্ভব ছিলো। বর্তমান সরকার কারখানার পরিবেশ উন্নয়নে নানা পদক্ষেপ গ্রহন করায় তিনি সন্তোষ প্রকাশ করেন।  
সিআরপি পরিদর্শনে রুশনারা আলীএ সময় অনুষ্ঠানে বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার এলিসন ব্লেক বলেন আমি ইতিপূর্বে সিআরপি পরিদর্শন করেছি এবং আমি তাদের কার্যক্রম দেখে অনেক খুশি। আমাদের যুক্তরাজ্যের সংস্থা ডিফিট থেকে সিআরপিকে সহায়তা করা হচ্ছে। কিছুদিন আগেই বেশ কিছু মেডিকেল ইকুপমেন্ট প্রদান করা হয়েছে।

পরিদর্শন শেষে সিআরপি চত্বরে ব্রিটিশ এমপি ও হাইকমিশনার সিআরপিতে দুটি পাহাড়ি কাঞ্চন ফুলের চারা রোপন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-  মার্কস অ্যান্ড স্টার্ট প্রজেক্টের কান্ট্রি ডিরেক্টর স্বপ্না ভৌমিক,  সিআরপির নির্বাহী পরিচালক শফিকুল ইসলাম, ভিয়েলাটেক্স গ্রুপের ভাইস চেয়ারম্যান আহসান কবির খান, ইন্টারসফট অ্যাপারেল লিমিটেডের ডিরেক্টর নাইমুল বাশারসহ আরো অনেকে।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।