ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলগঞ্জে তিন ঘরে ডাকাতি, গুলিবিদ্ধ ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
কমলগঞ্জে তিন ঘরে ডাকাতি, গুলিবিদ্ধ ৩

মৌলভীবাজার: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের জালালিয়া গ্রামে একটি বাড়ির তিনটি ঘরে দুধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের গুলিতে দুই শিক্ষার্থী ও এক ব্যাংকার গুলিবিদ্ধ হয়েছেন। ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছেন আরো দু’জন।

সোমবার (১৯ সেপ্টম্বর) দিবাগত রাত পৌনে ২টায় ব্যাংকার নিপতি রঞ্জন চৌধুরীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


 
পুলিশ ও বাড়ির লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, মুখোশধারী সশস্ত্র ১৮ থেকে ২০ জনের ডাকাত দল ব্যাংকার নিপতি রঞ্জন চৌধুরীর (৫৬) ঘরের কলাপসিবল গেটের তালা ও দরজা ভেঙে লোকজনকে বেঁধে ফেলে। একই সময়ে অন্যদল পার্শ্ববর্তী ধনবতী চৌধুরী (৪২) ও বিশ্ববতী চৌধুরীর (৩৮) ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে পুরুষদেরকে বেঁধে ফেলে। এ সময় ডাকাতরা ঘরের আলমারি তছনছ করে মালামল লুটে নেয়।

ব্যাংকার নিপতি রঞ্জনকে বেঁধে নির্যাতন করার সময় বাবাকে রক্ষায় এগিয়ে গেলে দশম শ্রেণির ছাত্র নির্জন চৌধুরী (১৬), একাদশ শ্রেণির ছাত্রী দৃষ্টি রানী চৌধুরী (১৯) ও নিপতি রঞ্জন চৌধুরীকে গুলি করে ডাকাতরা। আর পার্শ্ববর্তী ঘরের ধনবতী চৌধুরী ও বিশ্ববতী চৌধুরীকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।  

পরে ডাকাত দল তিনটি ঘর থেকে নগদ ১০ হাজার টাকা, একটি লেপটপ, ২০ ভরি স্বর্ণালংকার ও চারটি মোবাইল ফোনসহ প্রায় ৯ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।  

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার সার্কেল মো. আশফাকুজ্জামান, স্থানীয় ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা ও মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মো. হেলাল উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওই বাড়ির সদস্য রনপতি চৌধুরী বাংলানিউজকে বলেন, মুখোশধারী সশস্ত্র ডাকাত দল মালামাল লুট করে যাওয়ার সময়ও গুলি করে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

সহকারী পুলিশ সুপার সার্কেল মো. আশফাকুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে আইনগত ব্যবস্তা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।