ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ বানিয়াচংয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলার আলমপুর গ্রামে পাওনা তুচ্ছ ঘটনাকে কন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৫০ জন আহত হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) রাত ৮টায় স্থানীয় বাজারে একটি চা স্টলে দু’জনের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের বাড়ি-ঘরে ভাংচুর করা হয়।

স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে আলমপুর গ্রামের উত্তর বাড়ির আনু মিয়ার ভাগ্নে সেলিম ও নয়াবাড়ীর আবু মিয়ার ছেলে মোহিত মিয়ার মাঝে বিকাশের টাকাকে কেন্দ্র করে একটি চা স্টলে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা হাতাহাতিতে লিপ্ত হলে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।  

খবর পেয়ে হবিগঞ্জ সদর ও বানিয়াচং থানার একদল পুলিশ ঘটনাস্থলে এসে ১০ রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মাঝে বেশ কয়কেজন টেটাবিদ্ধ হয়েছে বলেও স্থানীয়রা জানায়।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, তুচ্ছ বিষয় নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাঁদানে গ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।