ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ২৪ ঘণ্টায় ৩ হত্যাকাণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
রাজধানীতে ২৪ ঘণ্টায় ৩ হত্যাকাণ্ড

ঢাকা: রাজধানীতে ২৪ ঘণ্টার মধ্যে পৃথক ঘটনায় তিনটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাত থেকে রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুুর পর্যন্ত এ হত্যাকাণ্ডের ঘটনাগুলো ঘটে।

মিরপুর বড়বাগ এলাকায় ছুরিকাঘাতে বৃদ্ধা  ছাবিয়া বেগম (৬৩) ও পূর্ব মনিপুর এলাকায় স্বামী হাতে কোনো অস্ত্রাঘাতে স্ত্রী তাছলিমা সুলতানা ইভা (৪০) খুন হন।

এদিকে বাড্ডায় দোকান কর্মচারীর ছুরিকাঘাতে মালিক আব্দুল আওয়াল (৪৫) নিহত হয়।

তিনটি মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বাংলানিউজকে জানান, চাঁদপুর কচুয়া উপজেলার মাঝিরগাঝা গ্রামের মৃত তৈয়ব আলীর সন্তান ছিলেন মৃত আওয়াল। বর্তমানে উত্তর বাড্ডা এলাকায় স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে থাকতেন।

পুলিশ জানায়, বাড্ডা সাঁতারকুল রোডে লিভা মেডিকেল হল নামের একটি ওষুধের দোকান ছিলো আওয়ালের। গত দুই মাস আগে ওষুধের দোকানে কর্মচারী হিসেবে কাজ শুরু করে ফকরুল (২০) নামে এক যুবক।

রোববার ওষুধ বিক্রি নিয়ে মালিক আওয়ালের সঙ্গে কর্মচারী ফকরুলের কথা কাটাকাটি হয়। একপর্যায় ফকরুল মালিককে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোপর্দ করে।

দ্রুত দোকান মালিকে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, পূর্ব মনিপুর কাঁঠালতলা এলাকায় ১১৬৮ নম্বর ৫ তলা বাড়ির তৃতীয় তলায় মৃত তাসলিমা সুলতানা ইভা তার স্বামী মনিরুজ্জামান বাবুসহ দুই সন্তানকে নিয়ে থাকতো।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে স্বামী বাবু ভোতা কোনো অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করেন। এ আঘাতের কারণে ইভার মৃত্যু হয়েছে বলে পুলিশ ধারণা করছে।

পারিবারিক কলহ কারণে বা অন্য কোনো কারণ আছে কিনা এ হত্যাকাণ্ডে পেছনে পুলিশ খতিয়ে দেখছে। মৃত নারীর স্বামী বাবুকে আটক করেছে পুলিশ।

ওসি নজরুল ইসলাম জানান, মেয়ের পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় ছাবিয়া বেগম (৬৩) খুন হয়েছেন বলে পুলিশ ধারণা করছে।

গতকাল রাতে মিরপুর বড়বাগ এলাকার একটি বাড়িতে ছাবিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত নারীর বড় মেয়ে লক্ষ্মীর সঙ্গে স্থানীয় বাবু (২০) নামে এক যুবকের সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিলো। এ পরকীয়ায় বাধা দেওয়াই বাবু ছাবিহাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন।

বাবুকে গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে।

ঢামেক হাসপাতাল মর্গ সূত্র জানায় মিরপুরে দুই নারীর ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে মরদেহ স্বজনদের হস্তান্তর করা ও বাড্ডার মরদেহ মর্গে রাখা হয়েছে,  সোমবার (১৮ সেপ্টেম্বর) ময়নাতদন্ত করা হবে।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
এজেডএস/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ